মোঃআজিজুর বিশ্বাস,স্টাফ রিপোর্টার নড়াইল:  নড়াইলের লোহাগড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে কয়েক একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া শান্তি পুর্নভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ২৬ ডিসেম্বর উপজেলার ১২ টি সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহন চলে। নির্বাচন অফিস সুত্রে জানা গেছে,

২৬ ডিসেম্বর উপজলো ১২ ইউনিয়নের নৌকা৭ টি ও সতন্ত্র ৫ টিতে বিজয়ী হয়েছেন। ইতনা ইউনিয়নে শেখ শিয়ানুক রহমান(নৗকা) ৬৬৮৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছে ও তার নিকটতম প্রতিদন্ধি পেয়েছেন মাহফুজা হক(সতন্ত্র) ৩৪৯১।

কাশিপুর ইউনিয়নে নৌকা প্রতিকে মোঃ মতিয়ার রহমান ৪৭৪৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন ও তার নিকটতম প্রতিদন্ধি পেয়েছেন মোঃ আজিজুর রহমান আর্জু(সতন্ত্র) পেয়েছেন ৩৯৩০ ভোট। কোটাকোল ইউনিয়নে প্রতিকে হাসান আল মামুদ(নৌকা) ৩৬৩১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন ও তার নিকটতম প্রতিদন্ধি পেয়েছেন সাহিদুল হাসান(সতন্ত্র) পেয়েছেন ২১৩৭ ভোট।

জয়পুর ইউনিয়নে সাইফুল ইসলাম সুমন(নৗকা)৮০৮৫ ভোট বিজয়ী হয়েছেন ও তার নিকটতম প্রতিদন্ধি জুয়েল ফকির (ইসলামী আন্দোলন বাংলাদেশ)পেয়েছেন ১৭০৭ ভোট। দিঘলিয়া ইউনিয়নে সৈয়দ বোরহান উদ্দিন(সতন্ত্র) ৩৫৮১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন ও তার নিকটতম প্রতিদন্ধি সৈয়দ জহিরম্নল ইসলাম(সতন্ত্র) ৩২৫৮ ভোট পেয়েছেন।

নলদী ইউনিয়নে আবুল কালাম আজাদ ৪২৩১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন ও তার নিকটতম প্রতিদন্ধি আসাদুজ্জামান মোল্যা (সতন্ত্র) পেয়েছেন ৪২১১ ভোট। নোয়াগ্রাম ইউনিয়নে মুন্সি জোসেফ হোসেন(নৌকা) প্রতিকে ৯৬৮১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন ও তার নিকটতম প্রতিদন্ধি জাহিদুল ইসলাম কালু (সতন্ত্র)২৫২ পেয়েছেন ২৫২ ভোট। মল্লিকপুর ইউনিয়নে শহিদুর রহমান শহীদ(সতন্ত্র)২৭২৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছে ও তার নিকটতম প্রতিদন্ধি মুন্সী শরিফুল ইসলাম(নৌকা)প্রতিকে পেয়েছেন ২৪৭৭ ভোট।

লক্ষীপাশা ইউনিয়নে নুর মোহম্মাদ(সতন্ত্র)২৫৫৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন ও তার নিকটতম প্রতিদন্ধি কাজী বনি আমিন (নৌকা)পেয়েছেন ২২০৫ ভোট। লাহুড়িয়া ইউনিয়নে এসএম কামরম্নল(সতন্ত্র) ৮২৬২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন ও তার নিকটতম প্রতিদন্ধি(সতন্ত্র)পেয়েছেন দাউদ হোসেন(সতন্ত্র)৮১৭৫ ভোট।

লোহাগড়া ইউনিয়নে নাজমিন বেগম(নৌকা)২৯৯০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন ও তার নিকটতম প্রতিদন্ধি প্রার্থী নজরুল শিকদার(সতন্ত্র) ২৫১৭ ভোট পেয়েছেন। শালনগর ইউনিয়নে লাবুমিয়া ( নৌকা ) ৪১১৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন ও তার নিকটতম প্রতিদন্ধি মোস্ত্মাফিজুর রহমান (সতন্ত্র) ৩৯১২ ভোট পেয়েছেন।